নোয়াখালীতে কলেজ শিক্ষককে পেটালেন সন্ত্রাসীরা

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় এক কলেজ শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানব বন্ধন করেছে কলেজ শিক্ষক ,কর্মচারী ও শিক্ষার্থীরা।

রোববার (২৭ মার্চ) সকালে উপজেলার আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজের সামনে শিক্ষার্থীদের ব্যানারে এ কর্মসূচি পালন করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল রোববার (২৬ মার্চ) দুপুরের দিকে উপজেলার আমিশাপাড়া খলিলুর রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মাহাবুববুর রহমান স্বাধীনতা দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফিরছিলেন। বাড়ি ফেরার পথে তিনি সোনাইমুড়ী উপজেলার দিঘিরজান এলাকায় পৌঁছলে এক দল সন্ত্রাসী তাকে বেধড়ক পিটিয়ে আহত করে। পরে স্থানীয় এলকাবাসী তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মানববন্ধনে খলিলুর খলিলুর রহমান ডিগ্রি কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দিনের নেতৃত্বে শিক্ষক ,কর্মচারী ও শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। মানববন্ধনে অংশ গ্রহণকারীরা হামলাকারীদের সর্বোচ্চ শাস্তি দাবি জানান।

 সোনইমুড়ী থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন আর রশিদ বলেন, কলেজ থেকে শিক্ষক বাড়ি  ফেরার পথে সিএনজিতে শিক্ষকের উপর হামলা হয়েছে বলে শুনেছি। এ বিষয়ে কলেজের অধ্যক্ষ এর সাথে কথা হয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.