মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে স্মৃতিস্তম্ভে দিনাজপুর জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি অর্পণ

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদদের স্মৃতিস্তম্ভে দিনাজপুর জেলা পুলিশের শ্রদ্ধাঞ্জলি অর্পণ।

শনিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুর জেলা পুলিশের পক্ষ থেকে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম(এমপি),জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী,দিনাজপুর পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম(বার)।

এ সময়ে জেলা পুলিশের চৌকস্ দলের ৩১ বার তোপধ্বনি প্রদানের মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সুবর্ণজয়ন্তী অনুষ্ঠানের শুভ সূচনা করা হয় ।

১৯৭১ সালে বাঙালীর উপর নেমে আসা পাহাড় সমান বিপদের মুখোমুখি দাঁড়িয়ে “প্রথম সশস্ত্র প্রতিরোধ” তৈরী করার দুঃসাহসী নজির স্থাপন করে রাজারবাগ পুলিশ লাইনের বাঙালী পুলিশ বাহিনী, যাকে প্রথম সশস্ত্র প্রতিরোধ হিসেবে ইতিহাস সাক্ষ্য বহন করে। গর্বিত পুলিশ সদস্যের এই সাহসী পদক্ষেপটাকেই এই ভাস্কর্যের বিষয় হিসেবে উপস্থাপন করা হয়েছে।

উক্ত পুষ্পস্তবক অর্পণকালে আরো উপস্থিত ছিলেন, শচীন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন), মোঃ আসলাম উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), সুজন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), মোঃ রেজওয়ানুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক)দিনাজপুর, সরকারি কর্মকর্তা কর্মচারী,প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.