দ্রব্যমূল্যরে র্ঊধ্বগতরি প্রতবিাদে ফরিদপুরে বএিনপরি প্রতকিী অনশন

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ
বএিনপরি কন্দ্রেীয় নর্বিাহী কমটিরি সদস্য, সাবকে সংসদ সদস্য শাহ্ মো. আবু জাফর বলছেনে, দ্রব্যমূল্যরে র্ঊধ্বগততিে জনগণরে নাভশ্বিাস উঠে গছে।ে সরকাররে মন্ত্রী এমপরিা বদিশেে হাজার হাজার কোটি টাকা পাচারে লপ্তি। এই সরকারে পতন না হলে জনগণরে শান্তি ফরিবে না। আসুন র্সবস্তররে মানুষ রাস্তায় নমেে এই লুটরো সরকাররে পতন ঘটাই।

আজ বৃহস্পতবিার দুপুরে ফরদিপুর প্রসেক্লাব চত্বরে দ্রব্যমূল্যরে র্ঊধ্বগতরি প্রতবিাদে দশেব্যাপী বএিনপরি প্রতকিী অনশন র্কমসূচতিে প্রধান অতথিরি বক্তব্যে শাহ্ মো. আবু জাফর একথা বলনে। তনিি বলনে, ফরদিপুররে মতো একটি ছোট জনপদে যদি হাজার হাজার কোটি টাকা পাচার হয় তাহলে সারাদশেে কতো টাকা পাচার হয়ছেে তা ধারণারও বাইর।ে বক্তব্য শষেে প্রধান অতথিি শাহ মো. আবু জাফর পানি পান করয়িে সমবতেদরে অনশন ভাঙ্গান।

ফরদিপুর জলো বএিনপরি সাবকে সহ-সভাপতি এএফএম কাইয়ুম জঙ্গরি সভাপতত্বিে সভায় বশিষে অতথিি ছলিনে চৌধুরী নায়াব ইউসুফ। অন্যান্যরে মধ্যে উপস্থতি ছলিনে কোতোয়ালি থানা বএিনপরি সাধারণ সম্পাদক নাজমুল হাসান রঞ্জন চৌধুরী, শহর বএিনপরি সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মরিাজ, বএিনপি নতো একে কবিরয়িা স্বপন, মজিানুর রহমান মনিান, সাবকে ছাত্রদল নতো এমএম ইউসুফ, জলো ছাত্রদলরে সভাপতি আদনান হোসনে অনু, মহানগর ছাত্রদলরে সভাপতি শাহরয়িার শথিীল প্রমুখ।

সভায় বক্তাগণ বলনে, একদকিে দ্রব্যমূল্যরে দাম বাড়ছে আরকেদকিে বদ্যিুৎ ও গ্যাসরে দাম বাড়য়িে দচ্ছিে সরকার। পরকিল্পতিভাবে জনগণকে র্দুভোগে ফলেে দয়ো হচ্ছ।ে কারণ তারা জনগণরে ভোটরে তোয়াক্কা করে না। জনগণকে আরো র্দুবল করে তারা প্রতবিাদরে শক্তটিুকুও কড়েে নতিে চায়।

তারা এই দুঃসহ পরস্থিতিরি অবসান কাটয়িে জনগণরে মুক্তি ও দশেে শান্তি প্রতষ্ঠিার লক্ষ্যে র্দুবার আন্দোলনরে মাধ্যমে সরকাররে পতন ঘটানোর জন্য সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান। তারা বলনে, বএিনপি আবার দশেে সরকার গঠন করব।ে

Leave a Reply

Your email address will not be published.