দিনাজপুর ব্লাড ফাউন্ডেশনের নতুন কমিটি ঘোষণা

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
“লক্ষ্য মোদের একটাই, রোগী ও রোগীর পরিবারের মুখে হাসি চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে স্বেচ্ছাসেবী সংগঠন দিনাজপুরের খবরাখবর ও দিনাজপুর ব্লাড ফাউন্ডেশন গুটি গুটি পায়ে এগিয়ে চলছে। বুধবার আগামী এক বছরের জন্য মোঃ রবিউল ইসলাম রাজু কে সভাপতি ও মোঃ আশরাফুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে মোট ৪১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির তালিকা ভার্চুয়ালি প্রকাশ করেন সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ রবিউল ইসলাম রাজু।

বুধবার রাত সাড়ে আট ঘটিকার সময় দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এসে দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার জনাব, শচীন চাকমার সাথে সৌজন্য সাক্ষাৎ এবং সম্মাননা স্মারক (ক্রেস্ট) প্রদান করেন দিনাজপুর খবরাখবর ও দিনাজপুর ব্লাড ফাউন্ডেশনের নবনির্বাচিত সদস্যরা। আরোও উপস্থিত ছিলেন দিনাজপুর সদরের অতিরিক্ত পুলিশ সুপার জনাব, মোঃ রেজওয়ানুল ইসলাম। এসময় অতিরিক্ত পুলিশ সুপার শচীন চাকমা বলেন, আমি সার্বক্ষণিক দিনাজপুর ব্লাড ফাউন্ডেশনের পাশে থাকাতে চাই।

উল্লেখ্য গত ১১ ই মার্চ শুক্রবার বিকেলে দিনাজপুর নাট্য সমিতি হল রুমে স্বেচ্ছাসেবীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার শচীম চাকমা বলেন- স্বেচ্ছাসেবীদের মতবিনিময় সভা অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করতেছি। ভবিষ্যতে এই স্বেচ্ছাসেবী সংগঠনের কোন সহযোগিতা প্রয়োজন আমি সহযোগিতা করবো এবং এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

Leave a Reply

Your email address will not be published.