শরীয়তপুরে ১১ দফা দাবিতে শিক্ষক সমিতির বিক্ষোভ মিছিলসহ মানববন্ধন

মোঃ মিজানুর রাহমান পাহাড়, শরীয়তপুর জেলা প্রতিনিধি:
মাধ্যমিক শিক্ষা জাতীয় করণসহ ১১ দফা দাবি আদায়ে বাংলাদেশ শিক্ষক সমিতি শরীয়তপুর জেলা শাখা আয়োজিত মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। আজ ২৩/০৩/২০২২খ্রীঃ বেলা ১১ ঘটিকার সময় কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শরীয়তপুর জেলা শিক্ষক সমিতির শিক্ষকনেতৃবৃন্দ এ কর্মসূচির আয়োজন করে। শরীয়তপুর কেন্দ্রীয় শহীদ মিনারে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে জেলা প্রশাসকের মাধ্যমে স্মারকলিপি প্রদান করেন শিক্ষক নেতৃবৃন্দ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা শিক্ষক সমিতির সভাপতি আনোয়ার কামাল, সম্পাদক নুরুল আলম রতন, কেন্দ্রীয় নেতা হারুন অর রশিদ।

শিক্ষক নেতারা বক্তৃতায় বলেন মুজিব বর্ষেই মাধ্যমিক শিক্ষা জাতীয়করনসহ আসন্ন ঈদের পুর্বে সরকারি শিক্ষক কর্মচারীদের ন্যায় এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদেরও পূর্ণাঙ্গ উৎসব ভাতা, বাড়িভাড়া ও চিকিৎসা ভাতা প্রদান করতে হবে।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শরীয়তপুর সদর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোতালেব খান, সম্পাদক নাসির উদ্দীন শিকদার, নড়িয়া উপজেলা শিক্ষক সমিতির সম্মাদক রফিকুল ইসলাম, ভেদেরগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি তোফজ্জেল হোসেনসহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.