বাগাতিপাড়া মহিলা ডিগ্রী কলেজে নবীন বরণ ও কৃতি ছাত্রীদের সংবর্ধণা

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়া মহিলা ডিগ্রী কলেজে নবাগত ছাত্রীদের নবীণ বরণ ও জিপিএ ৫ প্রাপ্ত কৃতি ছাত্রীদের সংবর্ধণা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার দুপুরে কলেজ চত্বরে প্রবীন ছাত্রীরা নবাগতদের বরণ করে এবং নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল প্রধান অতিথি থেকে কৃতি ছাত্রীদের সংবর্ধণা ক্রেস্ট তুলে দেন। এছাড়াও ছাত্রীদের অংশ গ্রহনে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

কলেজের আয়োজনে নবীন বরণ ও সংবর্ধণা অনুষ্ঠানে এক আলোচনা সভায় কলেজের অধ্যক্ষ ড. মো. নূরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, আ’লীগ নেতা নূরুল ইসলাম ঠান্ডু, গভর্নিং বডির সভাপতি আবুল কালাম আজাদ। প্রদর্শক হাবিবুর রহমানের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন কলেজের সহকারী অধ্যাপক আবু আবদুল্লাহ, অভিভাবক শাহানাজ আলী ও প্রবীণ ছাত্রী আবিদা সরকার।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মহিলা ডিগ্রী কলেজকে জাতীয়করনের লক্ষ্যে কাজ চলছে। ইতোমধ্যে এ সংক্রান্ত ডিও লেটার দিয়েছেন এবং শিক্ষা মন্ত্রণালয়ে আলোচনা করেছেন। এছাড়াও কলেজটিতে অচিরেই শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন করা হবে। অন্যদিকে কলেজের বিজ্ঞান ভবন নির্মাণের বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনায় রয়েছে। তিনি কলেজের শিক্ষকদেরকে শিক্ষার মানোন্নয়ন এবং করোনা মহামারিতে ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের এগিয়ে নিতে পরিকল্পনা প্রণয়ন করে কাজ করার আহ্বান জানান।

Leave a Reply

Your email address will not be published.