বগুড়ায় আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী ২২ মামলার আসামী ব্রাজিল গ্রেফতার

মাসুম বিল্লাহ, বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় অস্ত্র-মাদক, বিস্ফোরক, বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি ও এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ মামলার পলাতক আসামি ব্রাজিল (৩২) কে আগ্নেয়াস্ত্রসহ গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানা মূলে ২১ মার্চ সোমবার রাতে শহরের বকশীবাজার এলাকা থেকে ব্রাজিলকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃ ব্রাজিল দক্ষিণ গোদারপাড়া এলাকার শাহজাহান আলী ওরফে কালু মিয়ার পুত্র। ব্রাজিল বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র অংগসংগঠন যুবদলের কর্মী। 

পুলিশ জানায়, গ্রেফতারের পর ব্রাজিলকে নিবিড়ভাবে ব্যাপক জিজ্ঞাসাবাদকালে তাঁর দেখিয়ে দেয়া জায়গা পালশা চৌকিরপাড় ব্রীজের নিকট একটি গাছের গোড়ায় পলিথিন দিয়ে মুড়িয়ে বিশেষ কায়দায় রক্ষিত লোহার তৈরি একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়। ব্রাজিলকে গ্রেফতার ও অস্ত্র উদ্ধার অভিযানে ছিলেন বগুড়া সদর থানার এস আই মীর রায়হান সিদ্দিকী, এস আই মিজানুর রহমান, এস আই আনোয়ার হোসেনসহ সঙ্গীয় ফোর্সের সদস্যরা। 

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ সেলিম রেজা জানান, গ্রেফতারকৃত আসামী ব্রাজিল একজন শীর্ষ সন্ত্রাসী। তাঁর বিরুদ্ধে, অস্ত্র-মাদক, বিস্ফোরক বিশেষ ক্ষমতা আইন, চাঁদাবাজি, এসিড নিক্ষেপের ঘটনায় দায়েরকৃত ২২ টি মামলা বিচারাধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.