পবিপ্রবিতে সায়াহ্ন-১৭ ব্যাচের ‘র‍্যাগ ডে’  উদযাপন

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধিঃ 
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) প্রথমবারের মতো কেন্দ্রীয়ভাবে ‘র‍্যাগ ডে’ আয়োজন করেছে শিক্ষার্থীরা। সায়াহ্ন-১৭ ব্যাচের দু’দিনব্যাপী আয়োজনে রঙিন সাজসজ্জায় আনন্দ উল্লাসে মেতে উঠেছে পবিপ্রবি ক্যাম্পাস।

‘র‍্যাগ ডে’ উপলক্ষে মঙ্গলবার সকাল ৯ঃ৪৫ মিনিটে পবিপ্রবির কেন্দ্রীয় মাঠে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়টির উপাচার্য প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত। এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু, বিজনেস এডমিনিস্ট্রেশন অনুষদের ডিন প্রফেসর আবুল বাসার খান, আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ আব্দুর রহিম। 

উপাচার্য কেক কেটে অনুষ্ঠানের সূচনা করেন। এরপর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনার থেকে র‍্যালি বের করা হয়। 

বিদায়ী ব্যাচের পক্ষে শুভেচ্ছা বক্তব্য রাখেন কৃষি অনুষদের আব্দুল্লাহ আল মারুফ, ব্যবসায় প্রশাসন অনুষদের শুভ কর্মকার, এনভায়রনমেন্টাল সায়েন্স এন্ড ডিজাস্টার ম্যানেজমেন্ট অনুষদের ফাহিম রেদোয়ান এবং আইন ও ভূমি প্রশাসন অনুষদের কে.এম মুহিবুল্লাহ।

অনুষ্ঠানের পরবর্তী কার্যক্রমে কালার ফেস্ট, ফ্লাসমোব করে আনন্দ উল্লাস করে শিক্ষার্থীরা। সন্ধ্যায় জমকালো সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়েছে। এছাড়াও অনুষ্ঠানের দ্বিতীয় দিনে ক্যাম্পাস মাতাবেন জনপ্রিয় ব্যান্ড তারকারা। 

Leave a Reply

Your email address will not be published.