পবিপ্রবিতে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন

আবু হাসনাত তুহিন, পবিপ্রবি প্রতিনিধি:
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (পবিপ্রবি) ২ দিনব্যাপি বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২২ এর আয়োজন করা হয়েছে। শনিবার(১৯ মার্চ) সকাল ৯টায় ক্রীড়া মশাল জ্বালানোর মাধ্যমে অনুষ্ঠানে শুভ উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত। ২ দিন ব্যাপি এই প্রতিযোগিতায় ৪০ টি ইভেন্টে বিশ্ববিদ্যালয়ের প্রায় ৫ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করবেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. স্বদেশ চন্দ্র সামন্ত।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোহাম্মদ আলী, প্রক্টর প্রফেসর ড. সন্তোষ কুমার বসু, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক-শিক্ষার্থী কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। ২০ মার্চ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যেমে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপ্তি হবে।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এমন আয়োজন নিয়ে আইন ও ভূমি প্রশাসন অনুষদের শিক্ষার্থী গোলাম রাব্বী বলেন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন দেখে আমি আনন্দিত। প্রত্যেক বছর
এমন আয়োজনের ফলে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের মধ্যে বাড়তি আমেজ কাজ করে। এর ফলে আমরা নিজেদের শরীর ও মনকে প্রফুল্ল রাখতে পারি।

শারিরীক শিক্ষা বিভাগের পরিচালক সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি বলেন, করোনার পর আমরা খুব দ্রুত রিকোভারি করছি। শিক্ষার্থীদের পরীক্ষার সময়সূচি মেন্টেইন করে সব ধরনের প্রতিযোগিতা আয়োজন করার চেষ্টা করছি।

শারিরীক শিক্ষা বিভাগের উপপরিচালক মোহাম্মদ আবু হানিফ বলেন, ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে ক্যাম্পাস এর যে মনোমুগ্ধকর পরিবেশ বিরাজমান আছে তা দেখে সত্যি অনেক ভালো লাগছে।আমরা চেষ্টা করবো সব সময় যেন শিক্ষার্থী বান্ধব সব ধরনের প্রতিযোগিতা এবং অনুষ্ঠান আয়োজন করা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *