ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে বাদীর শিশু পুত্রকে নির্যাতনের অভিযোগ,সংবাদ সম্মেলনে অভিযোগ

গাজীপুর প্রতিনিধিঃ
নারীকে ধর্ষণ চেষ্টার মামলা তুলে নিতে ওই নারীর শিশু পুত্রকে পিটিয়ে নির্যাতন করার অভিযোগ করেন ওই নারী। এ ঘটনায় ১৪ মার্চ শ্রীপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই শিশুর মা।

গাজীপুরের শ্রীপুর উপজেলার ফরিদপুর গ্রামের নিজ বাড়িতে বুধবার বিকালে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন ভুক্তভোগী ওই নারী।

ভুক্তভোগী ওই নারী তার লিখিত বক্তব্যে বলেন, ফরিদপুর গ্রামের একটি রাজনৈতিক দলের নেতা অহিদ তিনি গত ২২ ফেব্রুয়ারি বেলা ১১ টার দিকে ওই নারীর বাড়ির ভেতর প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করেন। এসময় লোকজন চলে আসলে অভিযুক্ত অহিদ পালিয়ে যায়। পরে ওই নারীর স্বামী বাদী হয়ে শ্রীপুর থানায় অহিদ মিয়াকে অভিযোক্ত করে একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেন।

মামলার পর থেকেই অভিযুক্ত অহিদ সহ তার সহযোগীরা মামলা তুলে নিতে বাদীকে হুমকি দিচ্ছে। হুমকির মুখে ওই নারী বাড়ী হতে বের হতে পারছেন না বলে সংবাদ সম্মেলনে বলেন। বন্ধ রয়েছে তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠান,ভয়ে সন্তানধেরকেও স্কুলে পাঠাতে পারছেনা ওই নারী। অভিযুক্ত অহিদ মামলা তুলে নিতে তার শিশুপুত্র কে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে বলে অবিযোগ করেন ওই নারী।

পুলিশ বিএনপি নেতা অহিদের কাছ থেকে মোটা অংকে টাকা খেয়ে নিরব হয়ে বসে রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত অহিদ প্রকাশ্যে ঘুরাফেরা করলেও ২২ দিন পরও অভিযুক্তকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। সংবাদসম্মেলনে বলেন ভোক্তভুগী ওই নারী।

শ্রীপুর মডেল থানার পুলিশ পরিদর্শক মাহফুজ ভূঁইয়া জানান নারীকে ধর্ষণচেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে মামলার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে অভিযুক্তকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.