মাদারীপুরে নানা আয়োজনে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। বাংলাদেশ প্রতিদিনের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মঙ্গলবার সকালে আলোচনা সভা ও কেক কাটা ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সকালে মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এছাড়াও মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতি কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ। ওইসময় তিনি বলেন, গণমাধ্যম বিভিন্ন দপ্তরেরর ভুলভ্রান্তি তুলে ধরে কর্তৃপক্ষকে সঠিক পথে পরিচালিত করতে সহযোগিতা করে। তাই বলা যায় গণমাধ্যম সরকারের সহযোগিতার হাতিয়ার। গণমাধ্যম হিসেবে বাংলাদেশ প্রতিদিন দীর্ঘদিন থেকেই তার সঠিক দায়িত্ব পালন করে আসছে। বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি বেলাল রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাদারীপুর জেলা সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি গোলাম মাওলা আকন্দ,সিনিয়র সাংবাদিক ও প্রেসক্লাবের সহ সভাপতি সুবল বিশ্বাস, মাদারীপুর পুস্তক ও প্রকাশনা ব্যবসায়ী সমিতির সভাপতি অলিউল আহসান কাজল।

সাংবাদিক রিপনচন্দ্র মল্লিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত সাংবাদিক সংগঠন ‘মৈত্রী মিডিয়া’র সভাপতি বিটিভির সাংবাদিক মাহবুবুর রহমান বাদল, সাধারণ সম্পাদক এসএম আরাফাত শরীফ, শফিক স্বপন, প্রেসক্লাবের কোষাধক্ষ মনজুর হোসেন, সাংবাদিক ফাইজুল শরীফ, প্রথম আলোর সাংবাদিক অজয় কুন্ডু, আক্তার হোসেন বাবুল, এমদাদা খান, মাসুদ সরদার,রোজউল করিম রেজা, শাহাদাত জুয়েল,এমদাদুল হক মিলন, আব্দুল্লাহ আল মামুন, আরিফুর রহমান, সুইটি আক্তার,জাহিদ হাসান,টিএম সিদ্দিক, রাকিব হাসান, লিখন মুন্সি, হৃদয় সরদারসহ বিভিন্ন গণমাধ্যম ও বিভিন্ন পেশার অন্যান্যরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে বাংলাদেশ প্রতিদিনের দুই যুগে প্রবেশ উপলক্ষে কেক কাটেন অতিথিরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *