গাউছ-উর রহমানকে বিএমএসএফ’র সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সহ সকলকে অভিনন্দন

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর জেলা প্রতিনিধি:
বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম(বিএমএসএফ) ১৩১ সদস্যের কেন্দ্রীয় কমিটিতে মাদারীপুরের কৃতি সন্তান দৈনিক দিনকালের মাদারীপুর প্রতিনিধি ও সাপ্তাহিক শরীয়তউল্লাহর প্রকাশক ও সম্পাদক গাউছ-উর রহমানকে সহ-সাধারণ সম্পাদক নির্বাচিত করায় সাপ্তাহিক শরীয়তউল্লাহ পরিবারের পক্ষ থেকে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আহম্মেদ আবু জাফরসহ সংশ্লিষ্ট সকলকে শুভেচ্ছাও অভিনন্দন জানানো হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম- বিএমএসএফ’র ৫ম জাতীয় কাউন্সিল-২০২২ উপলক্ষে সাধারণ সভা মঙ্গলবার ১৫ মার্চ সকাল ১১টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপস্থিত সাংবাদিক নেতৃবৃন্দ ও ভার্চুয়ালে সংগঠনের সারাদেশের যুক্ত সাংবাদিকদের অংশগ্রহণে জাতীয় পরিষদের প্রধান সমন্বয়কারী, প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি আহমেদ আবু জাফরের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে যুক্ত ছিলেন প্রফেসর মেজর ড.নাজমুল আহসান কলিম উল্লাহ চেয়ারম্যান জাতীয় নির্বাচন পর্যবেক্ষণ পরিষদ (জানিপপ)।

কাউন্সিল উপলক্ষে সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি আহমেদ আবু জাফরকে চেয়ারম্যান মনোনীত করা হয়। নির্বাহী কমিটিতে আলহাজ্ব সোহেল আহমেদ সভাপতি করে ১৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

সাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক, দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা সম্পাদক, তথ্য গবেষণা বিষয়ক সম্পাদক পদ গুলো পরিচিত সভায় ঘোষণা করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে। সাধারণ সভায় উপস্থিত ও ভার্চুয়ালে যুক্ত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কমিটির উপদেষ্টা পরিষদে রয়েছেন ১৫ জন বিশিষ্ট ব্যক্তিত্ব, আজীবন সদস্য নেওয়া হবে পর্যায় ক্রমে, মুক্তিযুদ্ধের চেতনায় বিএমএসএফ সারাদেশে সাংবাদিকদের অধিকার মর্যাদা রক্ষায় ১৪ দফা দাবি আদায়ের আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানানো হয়।

আগামি ২৮ মার্চ সকাল ১০ টায় জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে সংগঠনের নবগঠিত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *