শিক্ষার মানোন্নয়নে যে অঙ্গীকার সরকার করেছে তা বাস্তবায়ন করা হবে বললেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার সুনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের “জয় বাংলা” মূরাল গেট ও বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ছাত্রী নিবাসের শুভ উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মানময়ী শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি।

সোমবার (১৪ মার্চ) বিকেল ৫ টায় আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল মাঠে স্বাধীনতা পদক প্রাপ্ত ও আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডা. এম আমজাদ হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি বলেন, স্বাধীনতার চেতনা ও মর্যাদার জন্য লড়াইয়ের মানষিকতা নিয়ে শিশুদের বড় হতে হবে। শিক্ষার মানোন্নয়নের যে অঙ্গীকার বর্তমান সরকার করেছে তা বাস্তবায়ন করা হবে। আমাদের জীবন ও দেশকে সুন্দর করে গড়ে তুলতে আমরা কথায়, কাজে ও আচরণে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে অগ্রসর হচ্ছি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী (এমপি), এ্যাড. জাকিয়া তাবাসুম জুই(এমপি), দিনাজপুর জেলা প্রশাসক খালিদ মোহাম্মদ জাকি, পুলিশ সুপার আনোয়ার হোসেন,দিনাজপুর জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আয়েশা সিদ্দীকা,চিরিরবন্দর থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মোঃ বজলুর রশিদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিকুল, উপজেলা ভাইস চেয়ারম্যান জোতিষ চন্দ্র রায়, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ লায়লা বানু, স্পেশাল পিপি এ্যাড শামসুর রহমান পারভেজ, চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, খানসামা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, আমেনা-বাকী রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাসহ সকল শিক্ষার্থীবৃন্দ, বিভিন্ন প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী,জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

এর পরে মন্ত্রী চিরিরবন্দর নবীপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমিক চারতলা ভবন উদ্ধোধন করেন।

Leave a Reply

Your email address will not be published.