সেনবাগে সাজাপ্রাপ্ত ও মাদক মামলার ১৩ আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ থানা পুলিশ সেনবাগ উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে ২বছরের এক সাজাপ্রাপ্ত ও মাদক ও ওয়ারেন্টের ১৩ আসামিকে গ্রেফতার করেছে।

এদের মধ্যে ওয়ারেন্টভূক্ত  আসামি ৫জন, নিয়মিত মামলার আসামি ৭জন ও এক সাজাপ্রাপ্ত পলাতক আসামি রয়েছে। শনিবার রাত ১০ টা থেকে রোববার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের শ্যামেরগাঁও গ্রামের শরিয়াত উল্লাহ ছেলে ফারুক হোসেন সবুজ (৪০),উপজেলার কাবিলপুর ইউনিয়নের মহিদীপুর গ্রামের অজি উল্লাহ ছেলে মোঃ আবুল কালাম, শায়েস্তানগর গ্রামের আবদুল আলীর ছেলে আবুল কালাম, কেশারপাড় ইউপির বীরকোট গ্রামের মোকলেছুর রহমানের ছেলে গোলাম মোস্তফা, উপজেলার আজিজপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে মোঃ মহিন উদ্দিন ও সালা উদ্দিন প্রকাশ সুজন এবং আহম্মদ মিয়ার ছেলে আইয়ুব আলী, ছাতারপাইয়া ইউপির ছিলাদী গ্রামের তালুকদার বাড়ির মোখলেছুর রহামেন ছেলে মোঃ আলমগীর হোসেন প্রকাশ আলো (৩৭), সোনাকান্দি গ্রামের রহমান চেয়ারম্যান বাড়ির আবদুস রাজ্জাকের ছেলে আবদুল মোতালেব প্রকাশ মতিন (৫২)। সোনাইমুড়ি উপজেলার কাঠালী গ্রামের নুরুল হক ডাক্তার বাড়ির গোলাম মহিম উদ্দিনের ছেলে মাহামুদুল হাসান প্রকাশ রাজু (৩২) ও ফেনীর সোনাগাজী উপজেলার চরলক্ষী গ্রামের হাজ্বী আবদল গফুরে মিয়ার বাড়ির নুর নবীর ছেলে মোঃ নুর ইসলাম প্রকাশ সাইফুল (৪০)।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.ইকবাল হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন রোববার দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালীর বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.