বাড়ি ফেরার পথে স্কুল ছাত্রীকে ধর্ষণ, গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি:
জামালপুর সদর উপজেলার ছইলাবাদ এলাকায় এক স্কুল শিক্ষার্থীকে (১৬) অপহরণ করে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত কিশোরকে নোয়াখালীর চৌমুহনী থেকে গ্রেফতার করেছে র‍্যাব-১১।

আটককৃত কিশোর মো.সাঈদ আনোয়ার (১৮), সে জামালপুর সদর উপজেলার পাঁচগাছী এলাকার মো.আবু বকর সিদ্দিকের ছেলে।  

শনিবার (১২ মার্চ) সন্ধ্যায় র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে গতকাল শুক্রবার রাত ১১টার বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী রেল স্টেশনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।  

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গত ২২ ফেব্রুয়ারি ভূক্তভোগী স্কুলছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে অভিযুক্ত সাঈদ আনোয়ার ৪/৫ জন সহযোগীসহ তাকে অপহরণ করে এবং অভিযুক্ত আনোয়ারের খালাতো ভাইয়ের ভাড়া বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করে। এ ঘটনায় জামালপুর সদর থানায় ২৬ ফেব্রুয়ারি নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হলে অভিযুক্ত ব্যক্তি গ্রেফতার এড়াতে নোয়াখালী এসে আশ্রয় নেয়। পরে গোপন সংবাদের ভিত্তিতে ১২ মার্চ দিবাগত রাতে র‍্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি দল নোয়াখালীর চৌমুহনী রেল স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুরের নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানায় র‍্যাব-১১।

Leave a Reply

Your email address will not be published.