ট্রাকের ধাক্কায় বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের প্রকৌশলী নিহত

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের পার্বতীপুরে ট্রাকের ধাক্কায় বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের এক প্রকৌশলী নিহত হয়েছেন। শনিবার (১২ মার্চ) দুপুর সাড়ে ১২ টায় পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের মহেশপুর চৌরাস্তার মোড়ে মোটরসাইকেলে যাবার পথে বিপরীত দিক থেকে আসা ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই তিনি নিহত হন।

জানা গেছে, পার্বতীপুরের বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের ২৩০/১৩২/৩৩ কেভি গ্রিড উপকেন্দ্র পিজিসিবি’র উপ সহকারী প্রকৌশলী দিবাকর (৩০) মোটরসাইকেল যোগে ফুলবাড়ী থেকে আসার পথে মহেশপুর চৌরাস্তার মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে গুরুতর আহত হলে ঘটনাস্থল থেকে তাকে দ্রুত ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানকার কর্ত্যবরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক প্রকৌশলী’র মৃত্যু হয়। সে পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের বাসুপাড়া গ্রামের বিমল মাষ্টার ( প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক) এর পুত্র। তিনি এক কন্যা সন্তানের জনক। তার এই মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ উপপরিদর্শক সুলতান মাহমুদ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ড্রাম ট্রাকের চালক ও ট্রাককে আটক করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published.