ব্রাহ্মণবাড়িয়ায় জ্বরের সিরাপ খেয়ে দুই ভাইয়ের মৃত্যু

আকাশ সরকার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নাপা সিরাপ পান করে মোহাম্মদ ইয়াসিন খান (৭) ও মুরসালিন খান (৪) নামে আপন দুই ভাইয়ের মৃত্যু হয়েছে বৃহস্পতিবার রাতে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের নজর পাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে। নিহতরা হলো একই এলাকার ইসমাইল হোসেনের ছেলে। শুক্রবার সকালে নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর থেকেই মুরসালিন ও ইয়াসিনের জ্বর আসে। পরে সন্ধ্যায় তাদের বাবা ইসমাইল হোসেন স্থানীয় দুর্গাপুর বাজারের মা ফার্মেসি থেকে নাপা সিরাপ কিনে নিয়ে আসেন। রাত আটটা বাজে ইয়াসিন ও মুরসালিন কে একই বোতল থেকে সিরাপ খাওয়ানো হয়।

সিরাপ খাওয়ানোর পর রাত সাড়ে আটটার দিকে দুজনের অবস্থা খারাপ হতে থাকে। তাদের মুমূর্ষ অবস্থায় প্রথমে আশুগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ব্রাহ্মণবাড়িয়ার সদর হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়। বাড়িতে ফেরার পথে প্রথমে মুরসালিন ও কিছুক্ষণ পর ইয়াসিন মারা যায়।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. মিজান জানান, দুটি শিশুর মৃত্যুর খবর পেয়ে রাতেই আমরা ঘটনাস্থলে ছুটে যাই। সেখানে গিয়ে নাপা সিরাপ এর বোতল ও নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়। এই ঘটনায় মা ফার্মেসীতে গিয়ে তাদের দোকান বন্ধ পাওয়া যায়। দোকানের মালিক মাইনুদ্দিন পলাতক রয়েছে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজাদ রহমান জানান, ঘটনার খবর পেয়ে আমরা সেখানে ছুটে যাই। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ দিলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.