দিনাজপুরের খবরাখবর ও ব্লাড ফাউন্ডেশনের বার্ষিক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
“লক্ষ্য মোদের একটাই, রোগী ও রোগীর পরিবারের মুখে হাসি চাই” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের অনলাইন সংবাদ ও স্বেচ্ছাসেবী গ্রুপ দিনাজপুরের খবরাখবর ও দিনাজপুর ব্লাড ফাউন্ডেশনের আয়োজনে সকল স্বেচ্ছাসেবীদের নিয়ে বার্ষিক আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১১ ই মার্চ) বিকেলে দিনাজপুর নাট্য সমিতি হল রুমে স্বেচ্ছাসেবীদের নিয়ে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে দিনাজপুর জেলা প্রতিনিধি দৈনিক করতোয়া জনাব, শাহরিয়ার শহিদ মাহবুব হিরু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দিনাজপুর শচীন চাকমা।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা প্রেস ক্লাবের সভাপতি জনাব, স্বরূপ বকসী বাচ্চু।

প্রধান অতিথি বক্তব্যে বলেন- স্বেচ্ছাসেবীদের মতবিনিময় সভা অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করতেছি। ভবিষ্যতে এই স্বেচ্ছাসেবী সংগঠনের কোন সহযোগিতা প্রয়োজন আমি সহযোগিতা করবো এবং এই সংগঠনের উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এছাড়াও আরোও উপস্থিত ছিলেন ডাঃ দ্বীজেন চন্দ্র বর্মণ, দিনাজপুর পৌরসভা কাউন্সিলর সংস্থার সভাপতি- জিয়াউর রহমান নৌসাদ, মোঃ হামিদুর ইসলাম, সম্পা দাশ মৌ, সহীদুর রহমান পাটোয়ারী মোহন,চিরিরবন্দর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ নাসির উদ্দীন মামুন, চিরিরবন্দরের মানব সেবা সামাজিক সংগঠন নতুন দিগন্ত ক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আসাদুল্লাহ আল গালিব, দিনাজপুর খবরাখবর ও ব্লাড ফাউন্ডেশনের পরিচালক মোঃ বরিউল ইসলাম রাজু, অত্র সংগঠনের সকল স্বেচ্ছাসেবীরাসহ অনলাইন ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.