শেরপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবসে মহড়া র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাসুম বিল্লাহ,বগুড়া প্রতিনিধি:
‘মুজিব বর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে নির্ভরশীলতা’ এই ¯স্লোগান সামনে রেখে শেরপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সার্বিক ব্যবস্থাপনায় বগুড়ার শেরপুরে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস-২০২২ উপলক্ষে মহড়া, র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে হয়েছে।

১০ মার্চ বৃহস্পতিবার সকালে ১০ উপজেলা চত্ত¡র থেকে র‌্যালিটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে মহড়া দেয়। মহরা শেষে উপজেলায় হলরুমে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ময়নুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার পুঁটি, উপজেলা আ’লীগের সহ সহ-সভাপতি সাইফুল বারী ডাবলু, সিনিয়র মৎস অফিসার মাসুদ রানা সরকার, উপজেলা পিআইও শামছুন্নাহার শিউলী, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সাপ্তাহিক বিজয় বাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল মান্নান, শেরপুর ফায়ার সার্ভিস সাব-ইন্সপেক্টর সিদ্দিকুর রহমান, মহিলা বিষয়ক কর্মকর্তা সুবির কুমার পাল প্রমুখ।
মহড়া ও র‌্যালিতে অংশ নেয়- স্কুল এন্ড ও কলেজের শিক্ষার্থী, এবং স্কাউট দলসহ বিভন্ন পেশার মানুষ। মহড়ার সময় ফায়ার সার্ভিস কর্মিরা কিভাবে আগুন নিভানো এবং দুর্ঘটনা থেকে মানুষকে উদ্ধারসহ

Leave a Reply

Your email address will not be published.