মাদকাসক্তের ছুরিকাঘাতে নিরাময় কেন্দ্রের সদস্য নিহত

আকাশ সরকার,ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে মাদক নিরাময় কেন্দ্রের রাজীব পাল (৩২) নামে এক সদস্য নিহত হয়েছেন। রোববার (২২ আগস্ট) দিবাগত রাতে শহরের কাজী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রাজীব পাল নারায়ণগঞ্জ জেলার কেশ্রী পালের ছেলে। এ ঘটনায় রাশেদ খান নামে আরও এক যুবককে গুরুতর আহতাবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, শহরের কাজী পাড়া এলাকার বাসিন্দা শানু মিয়া তার মাদকাসক্ত ছেলে রনিকে (৩০) মাদক নিরাময় কেন্দ্রে পাঠানোর জন্য আবেদন করে। এরই প্রেক্ষিতে শহরের ফুলবাড়িয়াস্থ প্রয়াস মাদক নিরাময় কেন্দ্রের একটি টিম রাতে রনিকে তার কাজী পাড়া বাসা থেকে আনতে যায়। এ সময় সে ক্ষিপ্ত হয়ে ধারালো দুটি ছুরি দিয়ে তাদের এলোপাথারি আঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই রাজীব ও রাশেদ গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমরানুল ইসলাম জানান, ঘটনার তদন্ত চলছে। এ ঘটনায় রনির বাবা শানু মিয়াকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.