বগুড়ার শেরপুরে ধুনটমোড় বন্দর মটর শ্রমিক কল্যাণ সংস্থার উদ্বোধন

মাসুম বিল্লাহ,বগুড়া প্রতিনিধি:
শেরপুরে ধুনটমোড় বন্দর মটর শ্রমিক কল্যাণ সংস্থার উদ্বোধন করা হয়েছে। গত ৯ ফেব্রæয়ারী বুধবার সকালে ধুনটমোড়স্থ সংস্থার কার্যালয়ে সভাপতি সওকত খন্দকার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাজু মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংস্থার উপদেষ্ঠা ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব জানে আলম খোকা।

প্রধান অতিথির বক্তব্যে জানে আলম খোকা বলেন, শ্রমিক কল্যানে সকলকে এক সঙ্গে কাজ করতে হবে এবং শ্রমিকদের একত্রিত হয়ে সমাজে বিভিন্ন সামাজিক কর্মসূচি বাস্তাবায়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে। বিশেষ করে সমাজে যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে বিভিন্ন কর্মসূচি গ্রহণ, কন্যা দায়গ্রস্থ পিতার পাশে দাড়ানো, শিক্ষা ও চিকিৎসা ভাতা কর্মসূচি পালন, অসহায় শ্রমিকদের পাশে দাড়ানোসহ সমাজের অন্যায় ও শ্রমিকদের ভেদাভেদ দুর করতে বন্দর শ্রমিক কল্যাণ সংস্থার সকল সদস্য ও নেতৃবৃন্দকে সঠিক দায়িত্ব পালননের মাধ্যমে অত্র সংস্থার পথচলা সফল হবে।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র সংস্থার উপদেষ্ঠা ও শেরপুর পাল্স ক্লিনিক এর সত্বাধীকারী ডাঃ আখতারুল আলম আজাদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউয়িনের সভাপতি ও অত্র সংস্থার উপদ্ষ্ঠো আরিফুর রহমান মিলন, বগুড়া মোটর মালিক গ্রুপ শেরপুর শাখার সাধারণ সম্পাদক সেলিম রেজা, বগুড়া জেলা বাস মিনিবাস কোচ ও মাইক্রোবাস পরিবহন শ্রমিক ইউনিয়ল কার্যকরি সভাপতি কামাল হোসেন, জেলা পরিবহন শ্রমিক ইউয়িনের সাধারণ সম্পাদক ও অত্র সংস্থার উপদেষ্ঠা মতিয়ার রহমান মতি, মির্জা বয়লার এন্ড রাইস মিল এর সত্বাধীকারী সোহেল মির্জা।

আরো উপস্থিত ছিলেন, রুহুল আমিন সিঠু, ধুনট মোড় মটর শ্রমিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক আবু রায়হান আজাদ মেয়র জানে আলম খোকার পিএস জসিম উদ্দিন মন্ডল, শাহাদত হোসেন, মিনহাজ, মঞ্চু, আলামিন, আসিক, সেলিম, জানে আলম মিন্টু, আব্দুল আজিজ, মোয়াজ্জেম হোসেন আলাল, সেলিম রেজা, রাজু আহম্মেদ, আবুল খায়ের ফেরদৌস, জালাল উদ্দিন, মাকেজ উদ্দিন আয়নাল হক, আনোয়ার হোসেন, ইউসুফ আলী, সরোয়ার, আব্দুল মোমিন, এজিএস সেলিম, রাজু, প্রমুখ। উদ্বোধন শেষে ধুনটমোড় বন্দর মোটর শ্রমিক কল্যাণ সংস্থার ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোশণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *