আগৈলঝাড়ায় অগ্রগামী স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে স্কুল ব্যাগ বিতরন

মনজুর লিটন, বরিশাল জেলা প্রতিনিধি:
আগৈলঝাড়ায় অগ্রগামী স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে স্কুল ব্যাগ বিতরন করা হয়েছে। আজ বুধবার সকাল ১১ ঘটিকায় বরিশাল জেলার আগৈলঝাড়া উপজেলার উত্তর সেরাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে অগ্রগামী স্বেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে প্রায় দেড়শতাধিক স্কুল ব্যাগ বিতরন করা হয়। এ উপলক্ষে বিদ্যালয়ের সভা কক্ষে আলোচনা সভা ও বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আবদুল হক মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা শিক্ষা কর্মকর্তা শেখর রঞ্জন ভক্ত, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা সুনীল চন্দ্র দেবনাথ ও ০৪ নং গৈলা ইউনিয়ন পরিষদের ০৮ নং ওয়ার্ডের মেম্বার মারুফ সেরনিয়াবাত।

এছাড়াও উপস্থিত ছিলেন অত্র অগ্রগামী স্বেচ্ছাসেবী সংগঠনের সম্মানিত সভাপতি আসসালাম হাওলাদার, সাধারণ সম্পাদক সান্টু হাওলাদার, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম (মাহে আলম) সহ সংগঠনের সদস্য বৃন্দ, সমাজসেবক আব্দুল হাই হাওলাদার, অত্র বিদ্যালয় এর ম্যানেজিং কমিটির সভাপতি জনাব আবুল কালাম সহ হাওলাদার সহঅন্যান্য সদস্য ও শিক্ষক শিক্ষিকা বৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ছাত্র-ছাত্রীবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

আগৈলঝাড়া উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল মৃধা যুগ্ন সম্পাদক মনজুর আলম লিটন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এইচএম মাসুম সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অত্র উত্তর সেরাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক সন্দীপন হালদার।

Leave a Reply

Your email address will not be published.