বেগমগঞ্জে চাঁদার দাবিতে কমিউনিটি সেন্টারে হামলা ,আহত-৩

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জের চাঁদার দাবিতে একটি কমিউনিটি সেন্টারে হামলার অভিযোগ পাওয়া গেছে। এ হামলায় তিনজন আহত হয়েছে।  আহত ব্যক্তিরা চৌমুহনী বাজারের লাইফ কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।  

গতকাল রোববার (৬মার্চ) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার দুর্গাপুর ইউনিয়নের জেনুইন কমিউনিটি সেন্টারে এ হামলার ঘটনা ঘটে।

হামলায় আহতরা হলেন, জেনুইন কমিউনিটি সেন্টারের মালিক মো.মিজানুর রহমান মানিক (৪২) ম্যানেজার মো.ফখরুল ইসলাম(৪০) ও জাকির হোসেন( ৪৫)।

চৌমুহনী কলেজ ছাত্রলীগের আহ্বায়ক জিয়া উদ্দিন রুবেল আহত ব্যবসায়ীর বরাত দিয়ে অভিযোগ করে বলেন ভুক্তভোগী ব্যবসায়ী আমার আত্মীয়।   চৌমুহনী পৌরসভার শিহাব বাহিনীর পিয়াস,মাহমুদ,রিপন দীর্ঘদিন ধরে জেনুইন কমিউনিটি সেন্টারের মালিক মানিকের কাছে বিভিন্ন অজুহাতে চাঁদা দাবি করে আসছে। মালিক তা দিতে অস্বীকার করায় চৌমুহনী পৌরসভার পিয়াস,মাহমুদ ও রিপনের নেতৃত্বে ৫-৭জন সন্ত্রাসী জেনুইন কমিউনিটি অফিস রুমে ঢুকে মালিকসহ ৩ জনের উপর আসস্মিক হামলা চালায়। অভিযোগের বিষয়ে জানতে অভিযুক্ত পিয়াসের ফোনে একাধিকবার কল করা হলেও ফোন বন্ধ পাওয়া যায়।  
বেগমগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) মো.শফিকুল ইসলাম জানান,অভিযোগ পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  ভুক্তভোগী ব্যবসায়ীকে থানায় মামলা করতে বলা হয়েছে।   কিন্তু তারা এখনো কোন লিখিত অভিযোগ দায়ের করেনি।  অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  
 

Leave a Reply

Your email address will not be published.