ক্রিকেট খেলাকে কেন্দ্র করে যুবককে পিটিয়ে হত্যা, ৬বছর পর আসামি গ্রেফতার

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে ৬বছর পর হত্যা মামলার এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-১১।
গ্রেফতারকৃত আসামির নাম সবুজ ওরফে কোটকা সবুজ (২৭) সে উপজেলার ২নং গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামের বড় বাড়ির সিরাজ মিয়ার ছেলে।

সোমবার (৭ মার্চ)দুপুর ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তথ্য প্রযুক্তির সহায়তায় উপজেলার গোপালপুর ইউনিয়নের চাঁদ কাশিমপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‍্যাব।

একই দিন রাত ৯টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তি বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১ এর সিপিসি-৩ নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন। তিনি আরো বলেন,গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বেগমগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ২০১ ৬ সালের ১ এপ্রিল বেগমগঞ্জের গোপালপুর খুরশিদা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে একটি দাঙ্গা হয়। ওই দাঙ্গায় গ্রেফতারকৃত আসামি সবুজ তার দল নিয়ে অপর পক্ষের নিপুকে ক্রিকেট ব্যাট ও স্ট্যাম্প দিয়ে পিটিয়ে শোচনীয়ভাবে হত্যা করে। ঘটনার পর হতে অভিযুক্ত আসামি গ্রেফতার এড়ানোর ভয়ে দীর্ঘ ছয় বছর যাবত বিভিন্ন স্থানে পলাতক ছিল। আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানার মামলা নং-১১, তারিখ- ০১/০৪/১৬। এছাড়াও তার বিরুদ্ধে বিস্ফোরক দ্রব্য আইন ১৯০৮ এর ৩ তৎসহ (বিস্ফোরক ও হত্যার চেষ্টা মামলা)আদালতে বিচারাধীন আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *