ব্রাহ্মণবাড়িয়া ট্রাক চাপায় নিহত ৩ বন্ধুর জানাজা একইসাথে অনুষ্ঠিত

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
তারা তিন জন ছিলেন বন্ধু। যেখানেই যেতেন একই সাথে যাওয়ার চেষ্টা করতেন। কিন্তু কে জানে এক সাথে হবে তিন বন্ধুর শেষ বিদায়ের জানাযা!
ব্রাহ্মণবাড়িয়ায় চিনাইর-আখাউড়া সড়কে ট্রাক চাপায় নিহত তিন বন্ধুর জানাজা একই সাথে অনুষ্ঠিত হয়েছে। রোববার (৬ মার্চ) সকালে জেলা শহরের নিয়াজ মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে জানাযার নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে বিপুল সংখ্যক মুসল্লি ছাড়াও অংশ গ্রহণ করে পরিবার, আত্মীয় স্বজন, বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা।

নিহত তিন যুবক হলেন, আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা গ্রামের ওমর আলীর ছেলে নাজেল (২৫)। নাজেল পরিবার নিয়ে জেলা শহরের কলেজপাড়ায় বসবাস করেন। জেলা শহরের দাতিয়ারার মামুন ভূইয়ার ছেলে নাজিম ভূইয়া ও জেলা শহরের কলেজপাড়ার বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মিজানুর রহমানের ছেলে এনামুল (২৬)।

নামাজের জানাযা শেষে নিহত নাজেল ও নাজিমের মরদেহ তাদের গ্রামের বাড়িতে দাফনের জন্য নিয়ে যাওয়া হয়। এনামুলের মরদেহ শহরের দক্ষিণ মৌড়াইলে দাফনের জন্য নিয়ে যায়।

এর আগে, শনিবার (০৫ মার্চ) রাত ৮টার দিকে চিনাইর-আখাউড়া সড়কের চিনাইর এলাকায় মোটরসাইকেল চাপা দেয় একটি ট্রাক।

হাসপাতাল ও পুলিশ সূত্রে জানা যায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক আখাউড়ার দিকে যাচ্ছিল। পথিমধ্যে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নামক এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন আহত হয়। হতাহতদের উদ্ধার করে ২৫০শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখান থেকে গুরুতর আহত এনামুলকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়। সেখানে রাত দুইটার দিকে এনামুল মৃত্যুবরণ করেন।

Leave a Reply

Your email address will not be published.