ফরিদপুরে ছাত্র-ছাত্রীদের মাঝে রিজিয়া-লায়লা ফাউন্ডেশনের উদ্যোগে শিক্ষা সামগ্রী বিতরন

মাহবুব পিয়াল, ফরিদপুর:
ফরিদপুর শহরতলীর অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্টান সাদীপুর উচ্চ বিদ্যালয়ে রিজিয়া লায়লা ফাউন্ডেশনের উদ্যোগে ৬ষ্ঠ থেকে দশম শ্রেনীতে পড়ুয়া দেড়শতাধিক ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষাসামগ্রী বিতরন করা হয়েছে। প্রত্যেক ছাত্র -ছাত্রীর মাঝে বাংলা ব্যাকারন,ইরেজী গ্রামার ,জ্যামিতি বক্স,খাতা কলমসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী বিতরন করা হয়।

শনিবার সকাল ১১টায় বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শিক্ষা সামগ্রী বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রিজিয়া লায়লা ফাউন্ডেশনের প্রতিষ্টাতা,স্টার লাইট সার্ভিসেস লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ইঞ্জিনিয়ার শফিকুল হক তালুকদার । সাদীপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার নাজমুল হক তালুকদার এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা। এ সময় সমাজসেবা কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম,আলীয়াবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইঞ্জিনিয়ার শেখ সাদী, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু সুশীল কুমার শীল, আলীয়াবাদ ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আকতারুজ্জামান বিশ^াস,সাদীপুর যুব কল্যান সংস্থার সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম শামিম, সাধারন সম্পাদক মোঃ ইকরাম সিকদার, বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ লুৎফর রহমান, বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ও ম্যানেজিং কমিটির প্রাক্তন সদস্য মোঃ আব্দুল আউয়াল, মনিরুজ্জামান মুন্সি, মাইনুদ্দিন সিকদার, ফরহাদ হোসেন মৃর্ধা,বদিউজ্জমান বাবলুসহ এলাকার গন্যমান্যব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ে জমিদান করায় আজিবন সম্মাননায় সম্মানিত করা হয় দাতা সদস্য আব্দুল হাকিম শেখকে। এ সময় অতিথিরা তার হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন। উল্লেখ্য, সাদীপুর উচ্চ বিদ্যালয়ে গত ১৬ বছর যাবত দরিদ্র ও মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপবৃত্তি প্রদান করে আসছে রিজিয়া লায়লা ফাউন্ডেশন।

Leave a Reply

Your email address will not be published.