দিনাজপুরের বিরামপুরে সড়ক দুঘটনায় ১ জন নিহত

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর উপজেলায় দুইটি মালবাহী ট্রাকের চাপায় আজিজুল ইসলাম(৫০) নামের ১ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ২ মোটরসাইকেল আরোহী।

শনিবার (৫ মার্চ) সকালের দিকে দিনাজপুর- ঘোড়াঘট মহাসড়কের বিরামপুর ঘোড়াঘাট রেল গুমটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুমন কুমার মহন্ত। নিহত আজিজুল ইসলাম উপজেলার জোয়াল কামড়া গ্রামের মৃত মমতাজ হোসেনের ছেলে।আহতরা হলেন,আব্দুল কাবাজের ছেলে হায়দার আলী (৪৫),আব্দুল কাফির ছেলে আলমগীর হোসেন (৪০)।

রেলের গেটম্যান শামসুদ্দিন জানান, সকাল সাড়ে ৭টার দিকে পণ্য বোঝাই একটি ট্রাক গোবিন্দগঞ্জ থেকে বিরামপুর দিকে যাবার পথে রেললাইনের কাছাকাছি এলাকায় অন্য আরেকটি ট্রাক ওই ট্রাকটিকে অতিক্রম করার চেষ্টা করে এ সময় পাশে থাকা মোটরসাইকেলটি দুই ট্রাকের মাঝামাঝি পড়ে চাপা লাগে। এতে মোটরসাইকেলের ৩ আরোহী চাপায় গুরুতর আহত হয়। তাদের স্থানীয়়রা উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সে খান থেকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যালে নিয়ে যাওয়ার পথে আজিজুল ইসলাম মারা যায়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুমন কুমার মহন্ত জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুরের পাঠানো পথে একজনের মৃত্যু হয়।

দুর্ঘটনায় কবলিত ট্রাক ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়ে়ছে। যান চলাচল স্বাভাবিক আছে।

Leave a Reply

Your email address will not be published.