নোয়াখালীতে ট্রাক চাপায় মাদ্রাসা ছাত্রের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সেনবাগ উপজেলায় ট্রাকের চাপায় এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। নিহত মেহেদী হাসান (৭)। সে উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বালিয়াকান্দি গ্রামের আবুল হাসেমের ছেলে এবং স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল। বুধবার (২ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে উপজেলার বীজবাগ ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের খালেকের টেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বীজবাগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সেলিম উদ্দিন কাজল জানান , নিহত মেহেদী হাসান স্থানীয় চৌতুল হেরা মাদ্রাসার তৃতীয় জামাতের ছাত্র ছিল। মাদ্রাসা ছুটির পর কোচিং করার জন্য যাওয়ার সময় বীজবাগ ইউনিয়নের খালেকের টেক এলাকায় একটি ইটবাহী ট্রাক তাকে সামনে থেকে চাপা দেয়। এতে তাঁর মাথা থেতলে যায় এবং অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে আসে। এ সময় স্থানীয় এলাকাবাসী ঘাতক ট্রাক ও ড্রাইবারকে আটক করে। পরে পুলিশ এসে ট্রাকটি জব্দ করে এবং ট্রাক ড্রাইবারকে থানায় নিয়ে যায়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করেন। তিনি আরো জানা, পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। পরবর্তীতে লিখিত অভিযোগের আলোকে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.