বাগাতিপাড়ায় ২৯ তম বই মেলার উদ্বোধন

মোঃ রাশেদুল আলম রুপক, নাটোর প্রতিনিধিঃ
নাটোরের বাগাতিপাড়ায় অমর ২১শে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে ৫ দিন ব্যাপী ২৯তম একুশে বইমেলার উদ্বোধন করা হয়েছে।
গত সোমবার রাতে বাগাতিপাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে মোমবাতি প্রজ্জ্বলন, ফানুস উড়িয়ে ও ফিতা কেটে এই বই মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের প্রফেসর ড. দুলাল চন্দ্র বিশ্বাস।

স্থানীয় ‘আমরা ক’জন স্পোর্টিং ক্লাব’ এ মেলার আয়োজন করেছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। ক্লাবের সভাপতি তৌফিকুর রহমান শ্রাবণের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, মেয়র একেএম শরিফুল ইসলাম লেলিন, বীর মুক্তিযোদ্ধা শ্যামল কুমার রায়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা মঞ্চ রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আব্দুল্লাহ আল মামুন স্বদেশ প্রমুখ। বই মেলায় ৪০টি স্টল বরাদ্দ দেয়া হয়েছে এবং ৫ দিন ব্যাপী মেলা মঞ্চে প্রতিদিন নৃত্যানুষ্ঠান, শিশুদের কুইজ, ছড়া, আবৃতি, গানসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান মঞ্চায়িত হবে বলে জানিয়েছেন উদযাপন কমিটির আহবায়ক তোসাদ্দেক সরকার তিতাস।

Leave a Reply

Your email address will not be published.