ফরিদপুরে স্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স এর শো রুমের উদ্বোধন

মাহবুব পিয়াল,ফরিদপুর:
ফরিদপুর শহরের প্রধান বাণিজ্যিক কেন্দ্র তিতুমীর বাজার নিউ মার্কেট এর পূর্বাঞ্চলের তৃতীয় তলায় স্টার টেইলার্স এন্ড ফেব্রিক্স এর শো রুমের উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার (১মার্চ) সকাল সাড়ে ১১টায় স্টার টেইলার্সের এক্সক্লুসিভ শাটিং এন্ড শুটিং শো রুম এর উদ্বোধন করেন ফরিদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক করেন আবু বক্কর সিদ্দিক মিতুল। এসময় ফরিদপুর নাগরিক মঞ্চের সাধারন সম্পাদক সিনিয়র সাংবাদিক পান্না বালা,বিশিষ্ট সমাজ সেবক মোঃ মমিনুল হক, ফরিদপুর সদর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বেনজির আহমেদ তাবরিজ, ফরিদপুর টেইলার্স মালিক কল্যান সমিতির সাধারন সম্পাদক মোঃ ইউনুস শেখ,জগদিয়া সরকারী প্রামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম,বিশিষ্ট ব্যবসায়ী শাহ শফিকুল আলম রানু মিয়া, মোঃ বজলুর রহমান,জাহাঙ্গির কবির, নুরুল আলম, শাহীদ আল- ফারুক,ফরহাদ হোসেন, শহিদুল ইসলাম সরু,নাজমুল হাসানসহ ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে ব্যবসার সফলতা কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া,মিলাদ ও মোনাজাত পরিচালন করেন ফরিদপুর নিউ মার্কেট মসজিদের খতিব মুফতি ওলিউর রহমান।

Leave a Reply

Your email address will not be published.