বীরগঞ্জে বাসের ধাক্কায় ইউপি সদস্য নিহত ও আহত চেয়ারম্যান

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর,জেলা প্রতিনিধি:
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক সাবেক ইউপি সদস্য মো. ইসমাইল ইসলাম (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় অপর মোটরসাইকেলের আরোহী সুজালপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম আহত হয়েছেন।

শুক্রবার(২৫ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে  উপজেলার সাতোর ইউনিয়নের ২৫ মাইল গোয়ালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইল ইসলাম উপজেলার সুজালপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও বড় শীতলাই গ্রামের  মৃত. মফিজ উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শী  জানায়, সুজালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য ইসমাইল ইসলাম বিয়ের দাওয়াত খেয়ে মোটর সাইকেলযোগে ঠাকুরগাঁও শহর থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে দ্রুত গতিতে দিনাজপুর থেকে আসা যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইসমাইল নিহত হন। স্থানীয়দের সহযোগিতায় আহত নুরুল ইসলাম চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তারা প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নেওয়া অনুমতি দেয়।

বীরগঞ্জ থানার অফিসার ইনর্চাজ (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরই স্থানীয়রা ঘাতক প্রতিভা এন্টারপ্রাইজের যাত্রীবাহী ঘাতক বাস (রংপুর জ-১১-০০১৫) কে আটক করেছে। তবে চালক হেলপার পালিয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published.