আশুগঞ্জে অগ্নিকাণ্ডে অগ্নিদগ্ধ রেখা বেগমের সাত মাসের অন্তঃসত্ত্বা মৃত সন্তান প্রসব

আকাশ সরকার, ব্রাহ্মণবাড়িয় জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনায় স্বামী ছেলের মৃত্যুর পর অগ্নিদগ্ধ রেখা বেগম মৃত সন্তান প্রসব করেছেন। বাবা ও ভাইয়ের পাশেই ওই নবজাতকের লাশ দাফন করা হয়। একটি হাসপাতালে আইসিইউতে থাকা রেখা বেগম ও তার আরেক ছেলে জয়ের অবস্থাও আশঙ্কাজনক।

মকবুলের চাচা শরীফ হোসেন জানান, মঙ্গলবার রাতে অগ্নিদগ্ধ রেখা সাত মাসের অন্তঃসত্ত্ব ছিলেন।

বুধবার রাতে প্রসব বেদনা শুরু হলে চিকিৎসকরা বার্ন ইউনিটেই রেখার স্বাভাবিক প্রসব করান। তবে নবজাতকটি মৃত ছিল। তিনি আরো জানান, রেখা ও জয়কে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

আশুগঞ্জ উপজেলা সদরের শরীয়তনগর এলাকায় একটি বাড়িতে মঙ্গলবার রাতে লাগা আগুনে ঘটনাস্থলেই শিশু মো. জুবায়ের ও বুধবার বিকেলে তার বাবা মারা যায়। সংশ্লিষ্টরা খোঁজ নিয়ে জানতে পারেন যে, গ্যাস ছড়িয়ে পড়ার পর ম্যাচের কাঠি জ্বালানোয় অগ্নিকাণ্ড হয়। এরপর সিলিন্ডার বিস্ফোরণ হলে হতাহতের এ ঘটনা ঘটে। তবে প্রাথমিকভাবে শর্টসার্কিটে আগুন লাগে বলে ধারণা করা হয়। শরীয়তনগর এলাকার মোহাম্মদ আলাই মিয়ার পাঁচতলা বাড়ির নিচতলার একটি বাসায় উপজেলার শরীফপুর এলাকার মকবুল হোসেন তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে ভাড়া থাকতেন।

Leave a Reply

Your email address will not be published.