শেরপুর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

শাহাদাত হোসেন সোহাগ, শেরপুর: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, শেরপুর জেলায় যা উন্নয়ন হয়েছে, তার সবই আওয়ামী লীগ সরকার করেছে।

তিনি ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে আয়োজিত সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন।
তিনি আরও বলেন নতুন বছরের শুরুতেই দেশের সব শিক্ষার্থীর হাতে বই পৌঁছে দিচ্ছে সরকার। এটা বিশ্বের খুব কম দেশেই আছে। এই নতুন বইয়ের ঘ্রাণেই শিক্ষার্থীরা দেশের স্বাধীনতার স্বাদ অনুভব করে। বাঙালির, বাংলাদেশের যা অর্জন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরে তা সবই শেখ হাসিনার অবদান। শেখ হাসিনা সারা পৃথিবী থেকে দেশের জন্য সম্মান বয়ে এনেছেন। কাজেই যতদিন শেখ হাসিনার হাতে দেশ, ততদিন পথ হারাবে না বাংলাদেশ। বাংলাদেশ এগিয়ে যাবেই যাবে।

সদর উপজেলার এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি, হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি। সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একেএম নুরুল আমিন ছানার সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, নির্বাহী সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন আরেং ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব প্রকৌশলী একেএম ফজলুল হক চাঁন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চন্দন কুমার পাল পিপি।
সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক, পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.