শেরপুরে ৩শ পিহ ইয়াবা ২ জন আটক

মাসুম বিল্লাহ,বগুড়া প্রতিনিধিঃ
শেরপুরে অভিযান চালিয়ে ৩শ পিস ইয়াবা ট্যাবলেট সহ ২ জনকে আটক করেছে পুলিশ। ২৩ ফেব্রুয়ারি বুধবার বিকেলে হামছায়াপুর এলাকায় উপজেলার হামছায়াপুর এলাকায় অভিযান চালিয়ে শাহবন্দেগী ইউনিয়নের গড়েরবাড়ি গ্রামের গোলাম রব্বানীর ছেলে মোনারুল ইসলাম ওরফে মোমিন(৩৩) ও হামছায়াপুর এলাকার মৃত ছফর উদ্দিনের ছেলে টিএম নুরুল ইসলাম(৬৪) কে আটক করে।

শেরপুর থানা পুলিশের এস আই রবিউল ইসলাম জানান, টিএম নুরুল ইসলামের বাড়ির ছাদে দু’জন গোপনে ইয়াবা ট্যাবলেট বিক্রি করছিল। গোপন সংবাদ পেয়ে ওই বাড়িতে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ইউসুফ আলী মোল্লা নামের এক ব্যাক্তি বাড়ির ছাদ থেকে লাফিয়ে পালিয়ে যায় । এসময় মোনারুল ইসলামের কাছে থেকে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় । টি এম নুরুল ইসলামের বাড়িতে গোপনে এই মাদকদ্রব্য বিক্রি করার কারণে তাকেও আটক করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থঅফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, এ ঘটনায় থানায় মাদকদ্রব্য আইনে মামলা রেকর্ড করা হয়েছে। গ্রেপ্তারকৃত দুজনকে আদালতের মাধ্যমে বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। এছাড়া অভিযান পালিয়ে যাওয়া মাদক বিক্রেতা ইউসুফ আলীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published.