শিবচরে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন

জায়েদ ইবনে শহিদ,শিবচর,মাদারীপুর:
মাদারীপুরের শিবচরে মিথ্যা সংবাদের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ করেছেন এলাকাবাসী। বুধবার (২৩ ফেব্রুয়ারী) বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার কুতুবপুর ইউনিয়নের হাজী ফজলু বেপারী কান্দি এলাকায় এলাকাবাসির উদ্যোগে ঘণ্টাব্যাপী মানববন্ধন করা হয়।

জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী এলাকার মাহতাব উদ্দিন বেপারীর ছেলে দুলাল বেপারীর বিরুদ্ধে দৈনিক মুক্ত খবর ও দৈনিক প্রভাত পত্রিকায় শেখ হাসিনা তাঁতপল্লী প্রকল্প অধিগ্রহন বিলের তালিকা প্রস্তুতে অনিয়মের অভিযােগ শিরোনামে প্রকাশিত হয়। যা সম্পূর্ণ ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করেন দুলাল বেপারীসহ স্থানীয়রা।

এসময় দুলাল বেপারী বলেন, মুক্তখবর ও প্রভাত পত্রিকায় আমার নামে প্রকাশিত সম্পূর্ণ মিথ্যা ও বানানো। নিউজে যে ছবি প্রকাশ হয়েছে তা শেখ হাসিনা তাঁত পল্লীর প্রকল্প ভিতরেসহ আশে পাশে কোন স্থানে নেই। এই ছবি কোথা থেকে এনে আমার নামে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে। প্রকাশিত সংবাদের সাথে আমি কোন ভাবে জড়িত নই। মিথ্য সংবাদ প্রকাশ করায় আমর মানহানি হয়েছে। আমি এর তীব্র প্রতিবাদ জানাই এবং সংবাদের সুষ্ঠু তদন্ত ও এমন সংবাদ প্রকাশের সাথে জড়িতদের শাস্তি কামনা করি।

এসময় উপস্থিত ছিলেন, কুতুবপুর ৯ নং ইউপি সদস্য কাউসার মাদবর, চাঁন মিয়া খান, নজরুল ইসলাম খান, রুবেল বেপারী, কাউসরা বেপারী, আজিজুল বেপারী, সামাদ খানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

Leave a Reply

Your email address will not be published.