আশুগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় বাবা-সন্তান ছাড়া চিকিৎসাধীন অবস্থায় নিহত আরও ১১জন

আকাশ সরকার,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে অগ্নিকান্ডের ঘটনায় শিশু যোবায়ের নিহতের পর তার বাবা বুকবুল মাষ্টার বুধবার বিকাল ৫ টায় ঢাকা ভার্নইউনিক হাসপালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। একই পরিবারের ২ জন নিহতের পর বাকি আরও ১১ জন চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। বর্তমনে গুরুতর আহতরা হল নিহত মকবুলের স্ত্রী রেখা বেগম, এবং তার বড়ছেলে জয় এবং প্রতিবেশীর ছেলে জামিয়া রহমান।

বুধবার বিকালে আশুগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান সাংবাদিকদের জানান, মঙ্গলবার পৌনে এগারটায় আগুনের খবর পেয়ে সাথে আশুগঞ্জ ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনতে চেষ্টা করে ব্যার্ত হয়ে ব্রাহ্মণবাড়িয়ার ফায়ার সার্ভিস এবং সরাইল ফায়ারসার্ভিসকে খবর দিলে তারাও এসে আমাদের সাথে যোগ দিয়ে প্রায় চল্লিশ মিনিট পর আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়।

ততক্ষনে মকবুলের ছোট ছেলে আগুনে পুড়ে মৃত্যু বরণ করে। আগুন নিভিয়ে মকবুল,মকবুলের স্ত্রী রেখা বেগম, এবং মকবুলের বড়ছেলে জয় এবং প্রতিবেশীর ছেলে জামিয়া রহমান স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা প্রেরণ করেন কবুলের প্রতিবেশী তবে আজ বুধবার বিকালে খবর পেলাম নিহত শিশু যোবায়েদের বাবা বুকবুল মাষ্টারও ঢাকা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *