তার ওয়াজে মুগ্ধ বাংলাদেশের মানুষ গাজীপুরের অহংকার হাফেজ কারী জুবায়ের আহমাদ তাশরীফ

টি.আই সানি, গাজীপুর প্রতিনিধিঃ
একজন তরুণ বক্তা যার কথা না বল্লেই না,যার ওয়াজ বয়নের মাধ্যমে বাংলাশের মানুষ মুগ্ধ, সে হচ্ছে হাফেজ কারী জুবায়ের আহমাদ তাশরীফ। জন্মস্থান গাজীপুরের শ্রীপুর উপজেলার বরমী ইউনিয়নের সিটপাড়া গ্রামে।
প্রথম ধাপ হাতে খড়ি পড়া শোনা শুরু শ্রীপুর উপজেলার ফরিদপুর হাফেজিয়া ইসলামিয়া মাদরাসা থেকে শুরু করে তাশরীফ,ছোটবেলা থেকেই কোরআন তিলাওয়াত ইসলামী সঙ্গীত গেয়ে মাঠে ময়দানে বয়ান করে জনপ্রিয় হয়ে উঠেছেন বর্তমান বিশ্ব নন্দিত গাজীপুরের অহংকার তরুণ বক্তা জুবায়ের আহমাদ তাশরীফ

বাংলাদেশের আনাচে কানাচে রয়েছে তার অসংখ্য ভক্তবৃন্দ। বাংলাদেশের ইসলামিক টপ চ্যানেল মুসলিম টিভি সহ বিভিন্ন চ্যানেলে রয়েছে তার অসংখ্য তিলাওয়াত নাশিদ ও বক্তব্য।

এবং বাংলাদেশের টপ ইসলামিক নাশিদ পেইজ হলিটিউনে রয়েছে তার গাওয়া চমৎকার একটি নাশিদ ও মদিনার মাটি ১ কোটিরও বেশি ভিউ এ নাশিদটির। অল্প সময়ে খুব সাড়া পড়েছে এ নাশিদটির এছাড়াও বিভিন্ন হামদ নাত রয়েছে তার গাওয়া। কিছু দিনের ভেতরে তার কন্ঠে আরো কিছু মনোমুগ্ধকর নাশিদ বের হবে ইনশাআল্লাহ।

জুবায়ের আহমাদ তাশরীফ বর্তমানে পড়াশোনার পাশাপাশি খতিব হিসেবে দায়িত্ব পালন করছেন মুহাম্মাদিয়া জামে মসজিদ,তুরাগ,ঢাকা।

তরুণ বক্তা জুবায়ের আহমাদ তাশরীফের Jubayer Ahmad Tasrif নামে ব্যক্তিগত পেইজ রয়াছে রয়েছে যেটিতে ১ লাখ ৮০ হাজারেরও বেশি মানুষ যুক্ত রয়েছেন। পেইজটিতে তার ব্যক্তিগত পোস্ট বয়ান তিলাওয়াত নাশিদ ও লাইভ শেয়ার করেন তিনি।

ছোটবেলা থেকেই সরাসরি মঞ্চে তিলাওয়াত করে আসছেন হাফেজ কারী জুবায়ের আহমাদ তাশরীফ,উনি কেরাত শিখেছেন তার প্রিয় উস্তাদ, সারা বিশ্বের এক উজ্জ্বল নক্ষত্র হাফেজ কারী নাজমুল হাসান এর কাছ থেকে। এবং ইসলামী সংগীত নিয়ে শানে মাদীনা শিল্পীগোষ্ঠী থেকে আজহার ইবনে রেজার হাত ধরে পথচলা শুরু করেন জুবায়ের আহমাদ তাশরীফ।

জুবায়ের আহমাদ তাশরীফ বহুবার জাতীয় পুরুষ্কার পেয়েছেন বিভিন্ন চ্যানেল থেকে। এটিএন বাংলা বৈশাখি টিভি চ্যানেল ২৪ সহ দেশের বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে তিলাওয়াত করেন ও বিষয়ভিত্তিক বক্তব্য রাখেন।

তরুণ বক্তা হাফেজ কারী জুবায়ের আহমাদ তাশরীফ বলেন, ভবিষ্যৎ ইচ্ছা হলো এ জীবনে আল কোরআনের বাণী ও হাদিসের বাণী মানুষের দ্বারে দ্বারে পৌছে দিতে চাই। কুরআনের তাফসিরে কাটাতে চাই সারা জীবন। এবং ভালো মানের একটি শিক্ষাপ্রতিষ্ঠান খোলারও আশা আছে তার। সে জন্য সবার কাছে উনি দুয়া চেয়েছেন মহান আল্লাহপাক যেন তাকে দ্বীনের জন্য কবুল করেন এবং নেক হায়াত দান করেন আমিন।

Leave a Reply

Your email address will not be published.