কোম্পানীগঞ্জে অটোচালক হত্যা:শ্রীঘরে ১

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর কোম্পানীগঞ্জের অটোরিকশাচালক বলরাম মজুমদার (১৫) হত্যা মামলায় এক যুবককে গ্রেফতার করে শ্রীঘরে পাঠিয়েছে পুলিশ। গতকাল শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। গত শুক্রবার রাতে উপজেলার চরপার্বতী ইউনিয়নের কেটিএমহাট এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আবদুল মোতালেব লিটন (৩৫) সে ফেনীর সোনাগাজীর চরসাহাভিকারী গ্রামের আবদুল আলীর ছেলে এবং আন্তঃজেলা গরু চোর চক্রের সক্রিয় সদস্য বলে জানা যায়।

থানা সূত্রে জানা যায়, গ্রেফতারকৃত লিটনের বিরুদ্ধে নোয়াখালীর কোম্পানীগঞ্জ, বেগমগঞ্জ, ফেনীর সোনাগাজীসহ আশপাশের জেলায় ৪-৬টি গরু চুরির মামলা রয়েছে। তাকে রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে সব তথ্য বেরিয়ে আসবে বলে ধারণা করছে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন জানান, আটক আসামি লিটনকে অটোচালক হত্যা ও গরু চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাঁর বিরুদ্ধে একাধিক গরু চুরির মামলাও রয়েছে।

উল্লেখ্য, গত ৩১ জানুয়ারি দুপুরে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মহিষের ডগির একটি ধানক্ষেত থেকে ব্যাটারিচালিত অটোরিকশাচালক বলরামের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশ এ পর্যন্ত একজনকে গ্রেফতার দেখাল। তবে নিহত অটোচালকের রিকশাটি এখনো নিখোঁজ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *