আ’লীগ সাধারন সম্পাদক কাজী ইরাদত আলী কে হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে

রাজবাড়ী প্রতিনিধি ঃ
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি কাজী ইরাদত আলী কে গুরত্বর অসুস্থ অবস্থায় চিকিৎসার জন্য হেলিকপ্টার যোগে রাজধানী ঢাকায় নেয়া হয়েছে। চিকিৎসকরা জনিয়েছেন প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি ব্রেন স্ট্রোক করেছেন। কাজী ইরাদত আলী রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলীর ভাই।

শুক্রবার (১৮ ফেব্রæয়ারী) দুপুর ১টার দিকে রাজবাড়ীর ঐত্যহীবাহী শহীদ খুশি রেলওয়ে ময়দান থেকে হেলিকপ্টারযোগে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। এসময় তিনি অচেতন অবস্থায় ছিলেন।
এর আগে সকাল সাড়ে ৯টার দিকে রাজবাড়ীর নিজ বাসভবনে ব্রেন স্ট্রোক করেন কাজী ইরাদত আলী। এরপর বাসায় তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। কাজী ইরাদত আলীর বড় ভাই রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী এসব তথ্য নিশ্চিত করেছেন।

রাজবাড়ী র পৌর মেয়র আলমগীর শেখ তিতু জানান, শুক্রবার বিকেল ৩টায় জননেতা কাজী ইরাদত আলীকে ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি নিবিড় পর্যবেক্ষণে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *