দিনাজপুরের বিরামপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা ও চোলাই মদসহ গ্রেফতার ১ 

মোঃ আসাদুল্লাহ আল গালিব,দিনাজপুর জেলা প্রতিনিধি: 
দিনাজপুর জেলার বিরামপুর থানাধীন ৪নং দিওড় ইউনিয়নের কানি কাঁঠাল গ্রামে নিজ বসতবাড়ির সামনে থেকে গাঁজা ও চোলাই মদসহ ১ জন কে গ্রেফতার করেছে বিরামপুর থানা পুলিশ।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) মধ্যে রাতে বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত এর নেতৃত্বে এসআই মোঃ শাহিন শেখ ও সঙ্গীয় ফোর্সসহ বিরামপুর থানাধীন ৪নং দিওড় ইউনিয়নের কানি কাঁঠাল গ্রামে নিজ বসতবাড়ির সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে গাঁজা ও চোলাই মদ সহ ব্যবসায়ী মোছাঃ খালেদা বেগম (৩৮) কে গ্রেফতার করা হয় এবং সে সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী মাদক ব্যবসায়ী আসামি মোঃ আতাউর রহমান কৌশলে পালিয়ে যায়। 

গ্রেফতার কৃত আসামি হলেন, মোছাঃ খালেদা বেগম (৩৮), স্বামী- মোঃ আতাউর রহমান সাং-কানি কাঁঠাল, থানা- বিরামপুর, জেলা–দিনাজপুর।

বিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি)সুমন কুমার মহন্ত এ তথ্য নিশ্চিত করে বলেন, বিরামপুর থানা পুলিশের একটি দল বুধবার মধ্যরাতে বিরামপুর থানাধীন ৪নং দিওড় ইউনিয়নের কানি কাঁঠাল গ্রামে নিজ বসতবাড়ির সামনে থেকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় খালেদা বেগম (৩৮),১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা এবং ১৫ (পনের) লিটার চোলাই মদ সহ জব্দ করা হয়। 

এ বিষয়ে মাদক দ্রব্য আইনে ধারাঃ মামলা নং-১১, তারিখ ১৬/০২/২০২২ খ্রিঃ, ধারাঃ ৩৬(১) সারণির ১৯(ক)/২৪(ক)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মামলা দায়ের পূর্বক আসামী কে বিজ্ঞ আদালতে সোপর্দ করার হয়। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 

উল্লেখ্য যে, এই মাদক ব্যবসায়ী দম্পতির বিরুদ্ধে একাধিক মাদক মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে। অভিযান চলমান আছে। সুনির্দিষ্ট তথ্য দিন সেবা নিন। মাদক নির্মূল/নিয়ন্ত্রণে সহায়তা করুন।

Leave a Reply

Your email address will not be published.