রাজবাড়ীতে প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

কাজী তানভীর মাহমুদ,স্টাফ রিপোটার:
রাজবাড়ীতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ ফেব্রæয়ারী) বেলা ১১ টায় সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতাল প্রাঙ্গণে এ প্রদশর্নী অনুষ্ঠিত হয়।

প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি), প্রাণিসম্পদ অধিদপ্তর, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সহযোগীতায় ও সদর উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের বাস্তবায়নে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,রাজবাড়ী ১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট ইমদাদুল হক বিশ্বাস,ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল,মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আলেয়া বেগম, জেলা ডেইরী এসোসিয়েশনের সভাপতি আবুল কালাম আজাদ কোহিনুর। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন,উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন,জেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ ফজলুল হক সরদার, সদর উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডা. খায়ের উদ্দীন আহমেদ ।
প্রাণিসম্পদ প্রদর্শনীতে সৌখিন পাখি, প্রাণি, এনিম্যাল, প্রযুক্তি প্যাভেলিয়নে মহিষ, ছাগল, গরু,ভেড়া, গারল, কবুতর,তিতির,মরগ মুরগী,ঘুঘু,কোয়েল,দেশি কুকুর, বিদেশি কুকুর সহ বিভিন্ন প্রজাতির প্রাণির প্রদর্শন করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.