মিশুক-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মিশুক চালকের মৃত্যু

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর সোনাইমুড়ীতে ব্যাটারি চালিত মিশুক ও ব্যাটারী চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক মিশুক চালকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আরও অন্তত ৪জন আহত হয়েছে।

নিহত মো. বাবুল (৩৫) লক্ষীপুর জেলার রামগতি উপজেলার মধ্যেম চরমার্টিং গ্রামের লোকমান মিয়ার ছেলে।    

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে সোনাইমুড়ী চৌরাস্তা টু ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বুধবার সকালে সোনাইমুড়ী চৌরাস্তা থেকে সোনাইমুড়ী বাজারের উদ্দেশ্যে ৪জন যাত্রী নিয়ে একটি মিশুক রওয়ানা দেয়। যাত্রা পথে মিশুকটি সোনাইমুড়ীর ছাতারপাইয়া সড়কের সিটি সেন্টারের সামনে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ব্যাটারী চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মিশুক চালক যুবকের মৃত্যু হয়। আহত অবস্থায় ৪জনকে উদ্ধার করে বিভিন্ন হাসাপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্ঘটনার শিকার গাড়ি দুটিকে জব্দ করে তাদের হেফাজতে নেয়। নিহত বাবুল সোনাইমুড়ীর চৌরাস্তা কেশারপাড় আইডিয়াল স্কুলের পাশে এক ভাড়া বাসায় থেকে মিশুক চালিয়ে জীবিকা নির্বাহ করত।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কর্মকর্তা হারুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় এনে রেখেছে।  পরবর্তীতে এ ঘটনায় আইনী ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.