বিকাশ একাউন্ট হ্যাক, মনপুরায় বিএনপি সম্পাদকসহ ৩০ ব্যাবসায়ীর ৭ লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

সাব্বির আলম বাবু, ভোলাঃ
ভোলার মনপুরায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মিলন মাতাব্বরের বিকাশ একাউন্ট হ্যাকিং করে নিয়ে যাওয়া ২৫ হাজার টাকা হ্যাকারদের কাছ থেকে উদ্ধার করেছে পুলিশ। সেই টাকা মফিজুল ইসলাম মিলন মাতাব্বকে বুঝিয়ে দিয়েছেন অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ। এছাড়াও বিভিন্ন সময়ে ৩০ ব্যবসায়ীর বিকাশ একাউন্ট থেকে হ্যাকিং করে নিয়ে যাওয়া ৭ লাখ টাকা হ্যাকরদের কাছ থেকে উদ্ধার করে দেন বলে জানান ওসি। থানায় ওসির কার্যালয়ে উদ্ধার হওয়া ২৫ হাজার টাকা বিএনপি সম্পাদকের হাতে তুলে দেন ওসি। এই সময় উপস্থিত ছিলেন-উপজেলা আ’লীগের সাবেক সম্পাদক একেএম শাহজাহান মিয়া।

এছাড়াও হ্যাকিং হওয়া ৭ লাখ টাকা ফেরত পাওয়া ব্যবসায়ীরা হলেন, হাজীরহাট বাজারের ব্যবসায়ী ও বর্তমান ইউপি সদস্য মোঃ জাফরের ৩৫ হাজার টাকা, ব্যবসায়ী জামানের ১১ হাজার টাকা, চায়ের দোকান ব্যবসায়ী রুবেলের ৫০ হাজার টাকা, বিকাশ ও কম্পিউটার ব্যবসায়ী শাহীনের ৪৪ হাজার টাকা, ব্যবাসায়ী নুরজামানের ১৮হাজার টাকা, রাসেল জমাদারের ৫০ হাজার টাকা, ব্যবসায়ী জামালের ৮০ হাজার টাকা সহ অন্যান্য ব্যবসায়ীরা। বিএনপি সম্পাদক মিলন মাতাব্বর ও ব্যবসায়ীরা জানান, বিকাশ একাউন্ট হ্যাক করে নিয়ে যাওয়া টাকার আশা ছেড়ে দিয়েছিলাম। কিন্তু ওসির সহযোগিতায় টাকা ফেরত পাওয়ায় আমরা খুশি। এদিকে বিএনপি নেতা ওসির প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ফেসবুকে পোস্ট দেন।

এই ব্যাপারে মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, বিকাশ একাউন্ট হ্যাক করে একদল হ্যাকার বিএনপি নেতা সহ ৩০ ব্যবসায়ীর প্রায় ৭ লাখ টাকা নিয়ে যায়। তথ্য প্রযুক্তি ব্যবহার করে হ্যাকারদের কাছ থেকে উদ্ধার হওয়া টাকা ফেরত এনে বিএনপি নেতা সহ ব্যবসায়ীদের ফেরত দেওয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *