বগুড়ার শেরপুরে মোটর সাইকেলের ধাক্কায় নৈশ প্রহরীর মৃত্যু

মাসুম বিল্লাহ, বগুড়া প্রতিনিধিঃ 
বগুড়ার শেরপুরে মটরসাইকেলের ধাক্কায় মাজেম আলী (৭৮) নামের এক নৈশ প্রহরী নিহত হয়েছেন। নিহত মাজেম আলী শেরপুর উপজেলার দুবলাগাড়ি চকপোতা গ্রামের মৃত আব্দুল্লাহের ছেলে। মাজেম আলী শেরপুর পৌর এলাকার খন্দকার পাড়ায় নৈশ প্রহরীর কাজ করতেন।

মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারী) রাত সাড়ে ১১টায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহতের ছেলে ওমর আলী জানান, তার বাবা মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাড়ি থেকে কর্মস্থলে যাচ্ছিলেন। খেজুরতলা এলাকায় তিনি মহাসড়ক পারাপারের জন্য অপেক্ষা করছিলেন। এমন সময় কামাল হোসেন নামের একজন স্কুল শিক্ষক বেপরোয়া গতিতে মটরসাইকেল চালিয়ে যাওয়ার সময়  মাজেম আলীকে ধাক্কা দেন। এতে মাজেম আলী  মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেওয়া হয়। সেখানে অবস্থা অবনতি হলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সাড়ে ১১ টার দিকে মাজেম আলী মারা যান।

শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন নিহতের ছেলে  এ ধরনের একটি লিখিত  অভিযোগ  করেছেন। মটর সাইকেল চালক কামাল হোসেনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published.