এ সরকারের সব অর্জন আছে, কিন্তু ভোটের ব্যবস্থার কোন উন্নতি হয়নি: কাদের মির্জা

নোয়াখালি প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা বলেছেন,সাদাকে সাদা বলুন কালোকে বলুন। আর আমরা চাই নির্বাচন ব্যবস্থার পরিবর্তন। আমি পৌরসভা নির্বাচনের মধ্য দিয়ে কোম্পানীগঞ্জের মানুষকে ভোটের লাইনে এনেছি। পৌরসভায় নিরপেক্ষ নির্বাচন করে। এ সময় তিনি কোম্পানীগঞ্জে গত৭ ফেব্রুয়ারি অনুষ্ঠিত ইউনিয়ন পরিষ (ইউপি) নির্বাচনকে ষড়যন্ত্রের নির্বাচন,চক্রান্তের নির্বাচন বলে মন্তব্য করেন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরহাজারী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান এ.জেড.এম মহিউদ্দিন সোহাগের গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন,আবার মানুষ ভোট কেন্দ্র মুখি হয়েছে। সেটা থেকে মুখ ফিরিয়ে নেবে। সেই পরিস্থিতি সৃষ্টি হয়েছে। সত্য কথা বলেতো অনেকের রোষানলে পড়েছি। আমি সত্যই বলব। এ সরকারের সব অর্জন আছে। কিন্তু ভোটের ব্যবস্থার কোন উন্নতি এখন পর্যন্ত হয়নি। এটার পরিবর্তন করতে হবে।

তিনি আরো বলেন, আজকে কিছু লম্পট,কিছু সংখ্যক অপরাজনীতির হোতাদের কারণে আজকে নির্বাচন ব্যবস্থা পরিবর্তন হচ্ছেনা। এ ব্যবস্থার পরিবর্তন করতে হবে। যত অনিয়ম যেখানেই হোক সেখানে প্রতিরোধ গড়ে তুলবো। এ কথাটা আমি স্পষ্ট ভাষায় বলব।

চরহাজারী ইউনিয়নের আবু মাঝির হাট উচ্চ বিদ্যালয় মাঠে আমেরিকান প্রবাসী জয়নাল আবেদীন হাজারীর সভাপতিত্বে ও কাদের মির্জা ঘোষিত চরহাজারী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো.হুমায়ুন কবির শাহাজাদার সঞ্চালনায় সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কাদের মির্জা ঘোষিত কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগর সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল,সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউনুছ, হাজারীহাট বিএম কলেজের অধ্যক্ষ সুলতান আহম্মদ চৌধুরী বাবুল প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published.