লাকসামে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

রবিউল হোসাইন সবুজ:
কুমিল্লার লাকসামে ট্রেনে কাটা পড়ে এমরান হোসেন (২৭) নামে এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে লাকসাম চট্টগ্রাম রেলপথের লাকসাম এতিমখানা রোডের রেলক্রসিং আউটার সিগন‍্যালের সামনে এ ঘটনা ঘটে।

প্রত‍্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে লাকসাম রেলওয়ে জংশন স্টেশনের এতিমখানা রোডের আউটার সিগন‍্যালের সামনে মোবাইল ফোনে কথা বলতে বলতে এক যুবক রেল লাইনের উপর দিয়ে হেঁটে যাচ্ছিল। ওই সময় পিছন দিক থেকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা অভিমূখী মালবাহী কনট্রেইনার ট্রেনের ধাক্কায় রেল লাইনের পাশে ছিটকে পড়ে ওই যুবক। ট্রেন চলে যাওয়ার পর আশপাশের লোকজন তাকে উদ্ধার করে লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে লাকসাম রেলওয়ে থানা পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

রেলওয়ে থানা পুলিশের এসআই আবদুল আলিম জানান, ট্রেনে কাটা পড়া ওই যুবকের বাড়ি চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার হোসেন পুর গ্রামে। তার বাবার নাম আনোয়ার হোসেন। সে চাকরির সুবাদে লাকসামে বসবাস করেন। এ বিষয়ে শাহরাস্তি থানায় যোগাযোগ করে নিহতের স্বজনদের খবর দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.