মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে কলেজ ছাত্রের আত্মহত্যা

মাসুম বিল্লাহ, বগুড়া জেলা প্রতিনিধি:
বগুড়ার শেরপুরে মোবাইল ফোন কিনে না দেওয়ায় অভিমানে আত্মহত্যা করেছে শ্রী অপূর্ব (১৮) নামের কলেজ ছাত্র। রবিবার (১৩ ফেব্রুয়ারি) দুপুরের দিকে সিরাজগঞ্জ জেলার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। মৃত অপূর্ব শেরপুর উপজেলার হাতিগাড়া গ্রামে শ্রী শচীনের ছেল। সে সামিট ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

জানা যায়, অপূর্ব দীর্ঘদিন ধরে জন্ডিস ও পিত্তথলিতে পাথর রোগে আক্রান্ত ছিল। প্রায় এক মাস আগে সে তার বাবা শচীনকে ২০ হাজার টাকা দামের মোবাইল ফোন কিনে দিতে বলে। তার বাবা মোবাইল ফোন কিনে না দেওয়ায় গত ৭ ফেব্রুয়ারি রাত ৯ টার দিকে অপূর্ব অভিমান করে বিষ পান করে।

একপর্যায়ে সে ছটফট ও বমি করতে থাকলে পরিবারের সদস্যরা তাকে চিকিৎসার জন্য শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়ে দেয় । সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে ১০ ফেব্রুয়ারি উন্নত চিকিৎসার জন্য অপূর্বকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক).হাসপাতালে নেওয়া হয়। পরে ১১ ফেব্রুয়ারি অপূর্বকে শহরের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয় পরিবারের সদস্যরা ।

সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসকরা ১৩ ফেব্রুয়ারী উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নিতে বলেন। অপূর্বকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়ার পরে সিরাজগঞ্জে তার শারীরিক অবস্থা আরো অবনতি হলে সেখানে সদর হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে সে মারা যায়। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানাম, লাশের সুরহতাল করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.