মমিনখাঁর হাট প্রীমিয়ার লীগ ক্রিকেট টুনামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত

মাহবুব পিয়াল, ফরিদপুরঃ
মুজিব শতবষর্, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে মমিনখাঁর হাট প্রীমিয়ার লীগ ক্রিকেট টুনামেন্টর ফাইনাল খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্টান শনিবার (১ ফেব্রুয়ারী) বিকালে ফরিদপুর সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের ময়েজউদ্দীন উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্টিত হয়েছে।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন ও বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট শামসুল হক ভোলা মাস্টার।

মাধবদিয়া ময়েজউদ্দীন উচ্চ বিদ্যালের প্রধান শিক্ষক এস এম মোফাজ্জেল হোসেনের সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শামিম হক,রাজবাড়ীর গোয়ালন্দ পৌরসভার মেয়র মোনজরুল ইসলাম মন্ডল,আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা খন্দকার মন্জুর আলী, জেলা পরিষদ সদস্য এফএম মোশারফ হোসেন মুসা,জেলা জাতীয় শ্রমিক লীগের আহবায়ক গোলাম মোঃ নাছির,শিক্ষাবিদ বীর মুক্তিযোদ্ধা মোঃ শামসুদ্দিন আহমেদ,ফরিদপুর পৌরসভার প্যানেল মেয়র মনিরুল ইসলাম মনির,টুর্নামেন্ট কমিটির সভাপতি এমদাদুল হক মিলন,সম্পাদক মোঃ মমিন ব্যাপারী। টি ২০ এই ক্রিকেট টুর্নামেন্টে চাম্পিয়ান হয় কাউসার তালুকদার একাদশ ও রানার আপ হন মোশারফ মেম্বার একাদশ।

উল্লেখ্য,গত ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবসের দিনে ১৬টি টিম নিয়ে মমিনখাঁর হাট প্রীমিয়ার লীগ ক্রিকেট টুর্নামেন্টের শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published.