বাড়িতে জমজমাট মাদকের কারবার,  ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ১

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১১ এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে । এ সময় তার হেফাজত থেকে ১১ কেজি ৩শত পঞ্চাশ গ্রাম গাঁজা উদ্ধার করে র‌্যাব। উদ্ধারকৃত গাঁজার মূল্য দুই লক্ষ সাতাশ হাজার টাকা।
 
গ্রেফতারকৃত মো.বদিউল আলম মিঠু (৪৫) বেগমগঞ্জ উপজেলার ১৬নং কাদিরপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ইয়ারপুর গ্রামের আব্দুল জলিল মিয়ার বাড়ির মৃত আবু তাহের মিয়ার ছেলে।

শুক্রবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ৩টার দিকে উপজেলার কাদিরপুর ইউনিয়নের ইয়ারপুর গ্রামের আব্দুল জলিলের বসত বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে র‌্যাব।  

একই দিন রাত ১০টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১,(সিপিপি-৩) লক্ষীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো.শামীম হোসেন।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদ এবং প্রযুক্তির সহায়তায় ওই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার মূল্য দুই লক্ষ সাতাশ হাজার টাকা। এ সময় গাঁজা বিক্রয়লদ্ধ ৫ হাজার টাকা ও গাঁজা মাপার একটি ডিজিটাল স্কেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, উদ্ধারকৃত গাঁজা কুমিল্লা সীমান্ত এলাকা থেকে সে পাইকারী মূল্যে ক্রয় করে বেগমগঞ্জ উপজেলায় অধিক মূল্যে বিক্রয় করে আসছে দীর্ঘ দিন থেকে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় ৩ টি মাদক মামলা রয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় শনিবার সকালে তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

Leave a Reply

Your email address will not be published.