ফরিদপুরে নিখোঁজের ৪৮ ঘন্টা পর ট্রলার চালকের লাশ উদ্ধার

মাহবুব পিয়াল,ফরিদপুরঃ
ফরিদপুরের সদরপুর উপজেলার চরমানাইড় ইউনিয়নের আড়িয়াল খাঁ নদী থেকে নিখোঁজের ৪৮ ঘন্টা পর ট্রলার চালকের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। গত কাল (শনিবার) দুপুরে আড়িয়াল খাঁ নদের কাজী কান্দি এলাকা থেকে কালামিয়া বেপারীর (৩৭)নামে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। প্রাথমিক ভাবে লাশের সুরতহাল করে ময়না তদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখমুজিব মেডিকেল কলেজ হাসপালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদার বলেন, এ ব্যাপারে সদরপুর থানায় একটি নিয়মিত হত্যা মামলা হবে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওয়তায় আনা হবে বলে জানান।

জানা গেছে, উপজেলার ঢেউখালী ইউনিয়নের ইউসুফ মুুন্সির কান্দী গ্রামের মৃত ছালাম বেপরীর ছেলে কালামিয়া বেপারীর ট্রলারটি গত বৃহস্পতিবার সন্ধ্যায় অজ্ঞাতনামা তিন ব্যাক্তি আড়িয়ালখাঁ নদের উদ্দেশ্যে তার ট্রলার ভাড়া করে নিয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় ও তার মুঠো ফোনবন্ধ থাকায় পরিবারের লোকজন তাকে খুজতে শুরু করে। অনেক খোঁজাখুজির পর ট্রলারটিকে পাওয়া গেলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরে গতকাল শনিবার আড়িয়াল খাঁ নদী থেকে সদরপুর থানা পুলিশ তার ভাসমান লাশ উদ্ধার করে।

Leave a Reply

Your email address will not be published.